• ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

উন্নয়নের মহাসড়ক হয়ে স্মার্ট বাংলাদেশের জন্য নৌকায় ভোট দিন-এমপি আলী আজম মুকুল

বিডিক্রাইম
প্রকাশিত নভেম্বর ২৯, ২০২৩, ১৫:৫২ অপরাহ্ণ
উন্নয়নের মহাসড়ক হয়ে স্মার্ট বাংলাদেশের জন্য নৌকায় ভোট দিন-এমপি আলী আজম মুকুল

মনিরুল ইসলাম, বোরহানউদ্দিন ॥ আগামী ৭ জানুয়ারী উন্নয়নের মহাসড়ক থেকে এখন স্মার্ট বাংলাদেশের জন্য নৌকায় ভোট দিন, উন্নয়ন ও শান্তি সমাবেশে সবাইকে আহ্বান জানান ভোলা-২ আসনের দ্বাদশ জাতীয় সংসদের নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য আলহাজ¦ আলী আজম মুকুল।

আজ সকাল ৯টায় বোরহানউদ্দিন লঞ্চ ঘাটে বোরহানউদ্দিন উপজেলা আ’লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে উপস্থিত সকল নেতাকর্মী ও সাধারন জনগনকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান প্রধান অতিথি এমপি আলী আজম মুকুল।

তিনি আরোও বলেন আপনারা আমাদের বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর বিশ^াস রেখে নৌকাকে বিজয়ী করুন ইনশাআল্লাহ আগামী ২০৪১ সালে মধ্যে দেশ উন্নয়নের মহাসড়ক থেকে স্মার্ট বাংলাদেশে রুপান্তিত হবে।

তিনি বি এন পি জামাতের হরতাল. অবরোধ নৈরাজ্যের বিরুদ্ধে বলেন আপনারা অতীতে এ ধংসাত্বক প্রোগ্রাাম দিয়ে সফল হননি ভবিষ্যতেও হবেন না তাই এগুলো বাধ দিয়ে নির্বাচনে আসুন জনগনের রায়ের উপর আস্তা রাখুন আমারাও যদি নির্বাচনে হেরে যাই জনগনের রায় মাথা পেতে ক্ষমতা থেকে সরে যাবো।

উল্লেখ্য এম পি আলী আজম মুকুল দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে ৩য় বারের মতো আ’লীগের নৌকার প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহন করছেন। তিনি মনোয়ন নিয়ে বোরহানউদ্দিন লঞ্চযোগে সকালে লঞ্চঘাট পৌছালে বোরহানউদ্দিন ও দৌলতখানের হাজার হাজার নেতাকর্মী ফুল দিয়ে বরন করেন।

শান্তি ও উন্নয়ন সমাবেশে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার আ’লীগ ও অঙ্গ সংগঠনের সভাপতি সম্পাদকসহ নেতাকর্মী।