• ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৬ই রমজান, ১৪৪২ হিজরি

উজিরপুর মডেল থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ আয়োজন অনুষ্ঠিত

বিডিক্রাইম
প্রকাশিত মার্চ ৭, ২০২১, ১৯:৩০ অপরাহ্ণ
উজিরপুর মডেল থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ আয়োজন অনুষ্ঠিত

উজিরপুর প্রতিনিধি ॥ উজিরপুরে বাংলাদেশ পুলিশের নির্দেশে মডেল থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ ও বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তি উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ উদযাপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বিকাল ৪টায় মডেল থানা প্রাঙ্গনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার নাইমুল হক, মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু,

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী,

ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ডাঃ আ ন ম আব্দুল হাকিম, মডেল থানার ওসি তদন্ত মাইনুল হোসেন, প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদারসহ বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান,

রাজনৈতিক নেতৃবৃন্দ, কাউন্সিলর, বীর মুক্তিযোদ্ধা, স্থ্নাীয় জনতা। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার নাইমুল হক বলেন বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ এখন আর শুধু একার নয়, সমগ্র বিশ্ববাসির।

বঙ্গবন্ধুর জন্যে আমরা স্বাধীনভাবে চাকুরী, ব্যবসা বানিজ্য ও বসবাস করার সুযোগ পেয়েছি। তিনি না থাকলে আমরাও থাকতে পারতাম না।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে।

৭টি দেশের মধ্যে উন্নয়নশীল দেশে উপনীত হয়েছে। তাই এই দিনটি আমাদের আনন্দের দিন। তথ্য প্রযুক্তিতে প্রধানমন্ত্রীর সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয় বাংলাদেশকে আর একধাপ এগিয়ে নিয়েছে। সন্ধ্যার পরে মডেল থানায় সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।