• ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম

উজিরপুরে শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ বিতরন

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ২৫, ২০২১, ১৬:২৬ অপরাহ্ণ
উজিরপুরে শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ বিতরন

উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুরে আল ইসরা ইসলামিয়া মাদ্রাসায় ৩য় শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ জানুয়ারী সোমবার সকাল ১০ টায় মাদ্রাসার সভাকক্ষে আলোচনা সভায় আল ইসরা ইসলামিয়া মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও কাউন্সিলর মোঃ হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তিৃতা করেন উজিরপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ নুরুল হক আজাহারী, অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ হাফেজ মাওঃ মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তিৃতা করেন প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার, ইচঁলাদি জামে মসজিদের ঈমাম মাওঃ আনারুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন কমিটির সহ-সভাপতি দেলোয়ার হোসেন কাজী,সহ-সাধারন সম্পাদক মাহাবুব হোসেন,শিক্ষক হাফেজ মোঃ হাফেজুর রহমানসহ শিক্ষার্থী অভিবাবক এবং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

এসময় প্রতি বছরের ন্যয় অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও কাউন্সিলর মোঃ হেমায়েত উদ্দিনের নিজস্ব অর্থায়নে ১০জন শিক্ষার্থীর মাঝে কোরআন শরীফ বিতরন করা হয়। ওই প্রতিষ্ঠানে এ বছর ২জন শিক্ষার্থী কোরআন হেফজ সম্পন্ন করেছে। অনুষ্ঠানের শুরুতে ইসলামী গজল পরিবেশন করে ছাত্র মোঃ রাশেদুল ইসলাম। কোরআন শরীফ বিতরন ও আলোচনা সভা শেষে মিষ্টি বিতরন করা হয়।