• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

উজিরপুরে ফাইজুল হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ১৪, ২০২১, ২১:০৬ অপরাহ্ণ
উজিরপুরে ফাইজুল হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

 নাজমুল হক মুন্না : কুমিল্লার দাউদকান্দির মতলব এলাকায় ট্যাক্সিচালক বরিশালের উজিরপুরের মো. ফাইজুল হক হত্যাকারীদের গ্রেফতারপূর্বক কঠোর বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় বরিশাল জেলার উজিরপুর উপজেলার বরাকোঠা বি,কে মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে শিক্ষক , শিক্ষার্থী, এলাকাবাসী ও স্বজনরা মানববন্ধনে অংশগ্রহণ করে।

বরাকোঠা বি,কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আদম আলী হাওলাদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ধামুরা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মল্লিক, মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, বড়াকোঠা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম- সম্পাদক সাইফুল ইসলাম খোকন, নিহতের পিতা আক্কাস আলী সরদার প্রমুখ ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১০ অক্টোবর রাতে ঢাকার উত্তরা আবদুল্লাহপুর এলাকা থেকে যাত্রী নিয়ে কুমিল্লার উদ্দেশ্যে যাচ্ছিলেন ট্যাক্সিচালক ফাইজুল হক। পথিমধ্যে দাউদকান্দির মতলব এলাকা অতিক্রমকালে যাত্রীবেশী দুর্বৃত্তরা ফাইজুলকে হত্যা করে তার লাশ মহাসড়কের পাশে ফেলে দেয়।

পরে তার শেষ সম্বল ট্যাক্সি ক্যাবটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। বক্তারা ফাইজুলের হত্যাকারীদের শনাক্ত করে তাদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি এবং তার ট্যাক্সিক্যাবটি উদ্ধারের দাবি জানান।

বড়াকোঠা বি,কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক আদম আলী বলেন, ফাইজুল হক বি,কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ছিলো। যারা এই হত্যাকান্ডে জড়িত তাদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই ।