• ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে সফর, ১৪৪৩ হিজরি

উজিরপুরে এক অসহায় মায়ের প্রতি সহানুভূতির হাত বাড়ালেন এসিল্যান্ড

বিডিক্রাইম
প্রকাশিত জুলাই ২৬, ২০২১, ২০:০৮ অপরাহ্ণ
উজিরপুরে এক অসহায় মায়ের প্রতি সহানুভূতির হাত বাড়ালেন এসিল্যান্ড

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে এক অসহায় মায়ের প্রতি সহানুভ‚তির হাত বাড়ালেন এসিল্যান্ড। ২৬ জুলাই সোমবার বিকাল ৬ টায় বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের দক্ষিণ রাকুদিয়া গ্রামে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা নিয়ে হাজির হন উজিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) এসিল্যান্ড জয়দেব চক্রবর্তী।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ, ওসি (তদন্ত) মোঃ মমিন উদ্দিন, শিকারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন।

এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হেমায়ত উদ্দিন, উজিরপুর প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার, প্রচার সম্পাদক নাজমুল হক মুন্না, সাংবাদিক রফিকুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, ২৪ জুলাই উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জয়দেব চক্রবর্তী মোবাইল কোর্টে ইচলাদীতে অভিযান চালান।

এ সময় এক যুবককে মাক্স না পরার কারণে মোবাইল কোর্টে জরিমানা করার জন্য জিজ্ঞাসাবাদ শুরু করে। এ সময় ওই যুবক তার মায়ের জন্য ঔষধ কিনতে এসেছে বলে জানায়।

মাক্স কেনাত দূরের কথা, ঔষধ কেনার সব টাকাও তার কাছে ছিল না। বিষয়টি শুনে এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট তাৎক্ষণিক তাকে আর্থিক সহায়তা ও মাক্স পরিয়ে দেন।

এ সময় শিকারপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন উপস্থিত থাকায় এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ওই যুবকের নাম ঠিকানা সংগ্রহ করে রাখতে বলেন।

ইউপি চেয়ারম্যান ওই যুবকের বাড়ির খোঁজ খবর নিয়ে জানতে পারেন পরিবারটি হতদরিদ্র। তার মা অত্যন্ত রোগাক্রান্ত।

এ কারণে ২৬ জুলাই এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জয়দেব চক্রবর্তীর নেতৃত্বে পৃথক ভাবে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা নিয়ে হাজির হন মডেল থানার ওসি আলী আর্শাদ, শিকারপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন।

এ সময় জয়দেব চক্রবর্তী ওই পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন এবং ওই মায়ের চিকিৎসা সেবার সকল সহযোগিতা প্রদানের আস্বাস প্রদান করেন।