সংবাদ শিরোনাম
 ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ তিন ব্যবসায়ি আটক  বরিশালে দু-চারজন লোক আছে, যারা মিডিয়াকে বিতর্কিত করছে-কাজী বাবুল  ভোলায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা  করোনার দ্বিতীয় ঢেউ আসছে যুক্তরাজ্যে !  পুলিশ ফাঁড়ির জমি ফিরিয়ে নিলেন দাতা : প্রতিবাদে সন্ত্রাস নির্মূল কমিটির সভা  বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির মৃত্যুতে জেলা আ’লীগের শোক  করোনায় আক্রান্ত এমপি পঙ্কজ নাথ  মঠবাড়িয়ায় সমিতির দুই কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ  বানারীপাড়ায় জাকির স্যারের মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত   বাউফলে ৭ রাউন্ড গুলিসহ জলদস্যু আটক
  • বরিশাল |১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

উজিরপুরের সাতলায় চেয়্যারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা

৫:৫৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০২০ প্রতিদিনের বরিশাল, বরিশাল, বরিশাল বিভাগ, শিরোনাম

নাজমুল হক মুন্না ॥ বরিশালের উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নে চেয়্যারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে নির্বাচন কমিশনের কার্য্যালয়ে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করেন নির্বাচন কমিশন।

 

 

তফসিল অনুযায়ী নির্বাচনে মনোনয়পত্র দাখিলে শেষ সময় ২৩ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ২৬ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ০৩ অক্টোবর এবং ভোট গ্রহণ ২০ অক্টোবর নির্ধারণ করেছে নির্বাচন কমিশন।

 

উপজেলা নির্বাচন অফিসার মো: আলীমুদ্দি জানান, সাতলা ইউনিয়নের পরিষদের চেয়্যারম্যান মৃত্যু বরন করায় ওই পদ শূণ্য ঘোষণা করা হয়েছিল। তাই চেয়্যারম্যান পদে উপ-নির্বাচনের জন্য নির্বাচন কমিশন তফসিল ঘোষনা করেন। তফসিল ঘোষনার পরে মঙ্গলবার সকালে সবার অবজ্ঞতির জন্য উপ-নির্বাচনের গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যথানিয়মেই উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

উল্লেখ্য, ১০ মে ১৭ রমজান সাতলার ইউপি চেয়্যারম্যান আ: খালেক আজাদ হৃদ রোগে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।