• ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

উজিরপুরের মহাসড়কের ছাত্র শিবিরের ঝটিকা মিছিল, ককটেল উদ্ধার, আটক ৭

বিডিক্রাইম
প্রকাশিত নভেম্বর ১৬, ২০২৩, ১৭:৫৬ অপরাহ্ণ
উজিরপুরের মহাসড়কের ছাত্র শিবিরের ঝটিকা মিছিল, ককটেল উদ্ধার, আটক ৭

নাজমুল হক মুন্না ॥ জেলার উজিরপুর উপজেলা ঢাকা- বরিশাল মহাসড়কের নতুন শিকারপুর বাসস্ট্যান্ডে দুপুর ২ টায় বাংলাদেশ ছাত্র শিবির একটি ঝটিকা মিছিল বের করা হয়। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান জানান, স্থানীয় আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের প্রতিবাদের মুখে মিছিল পন্ড হয়ে যায়।

এবং ছাত্রলীগের কর্মীদের ধাওয়ার করলে ছাত্র শিবিরের নেতা কর্মীরা ছাত্রবঙ্গ হয়ে যায়। পরে পুলিশ ৭ ছাত্রশিবিরের নেতাকর্মীকে আটকসহ ৬টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেন ।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ জানান, আজ বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে ছাত্রশিবিরের একটি ঝটিকা মিছিল ঢাকা – বরিশাল মহাসড়কের নতুন শিকারপুর নামক বাসস্ট্যান্ডে বের করা হয়।

এ সময় তারা নাশকতা ও অগ্নিসংযোগ ও ভাঙচুরের চেষ্টা চালায় তখন স্থানীয় জনতার সহায়তায় মিছিলটি ছত্রভঙ্গ করা হয় ও ভাঙচুর সহ নাশকতার হাত থেকে জানমাল হেফাজত করতে সক্ষম হই।

এ সময় ৬ টি আবিষ্কারিত ককটেল উদ্ধার করি। নাশকতা ঘটাতে পারে এ সন্দেহে , জাহিদুল ইসলাম ,গোলাম কিবরিয়া, মাহাবুব ফকির, মোঃ রাকিবুল ইসলাম, মোঃ সাইমুন তালুকদার, মেহেদী হাসান আবু সাঈদ হাওলাদারকে আটক করি।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহমেদ জানান, দুপুরে ছাত্রশিবিরের ঝটিকা মিছিলের সময় ৭ শিবির কর্মীকে আটক করা হয়েছে, তাদের কাছ থেকে অবিস্ফোরিত ছয়টি ককটেল উদ্ধার হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।