• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

উজিরপুরের কালিহাতায় জনসমর্থনের শীর্ষে থাকা ইউপি সদস্য প্রার্থী সালাম সরদার দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ১৮, ২০২১, ১৯:৫৮ অপরাহ্ণ
উজিরপুরের কালিহাতায় জনসমর্থনের শীর্ষে থাকা ইউপি সদস্য প্রার্থী সালাম সরদার দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের কালিহাতা ৩ নং ওয়ার্ডের বার বার নির্বাচিত ইউপি সদস্য ও বর্তমান প্রার্থী আব্দুস সালাম সরদার পূনরায় জনসমর্থনে শীর্ষে রয়েছেন।

১৪ অক্টোবর তফসিল ঘোষনার পর থেকেই ওয়ার্ডবাসী তাকে নিয়ে জল্পনা কল্পনা শুরু করেছেন। এদিকে বিভিন্ন বাড়িতে বাড়িতে তাকে নিয়ে উঠান বৈঠকসহ প্রচার প্রচারণা চালাচ্ছে। ইতিমধ্যে কালিহাতায় নির্বাচনী আমেজ শুরু হয়েছে।

এরমধ্যে ওই ওয়ার্ডের ফকির বাড়ি, নতুন বাড়ি কালিহাতা মাহমুদিয়া আলিম মাদ্রাসা সংলগ্ন সরদার বাড়ি ও মৃধা বাড়িতে ব্যাপক আয়োজনে উঠান বৈঠক হয়েছে। এসব উঠান বৈঠকে বীর মুক্তিযোদ্ধা, শিক্ষকসহ শত শত নারী-পুরুষ ভোটার স্বতঃস্ফূর্তভাবে যোগদান করেন।

তার সমর্থকরা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার লক্ষে আসন্ন ২৮ নভেম্বর বামরাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয়বারের মত পুনরায় ইউপি সদস্য হিসেবে আব্দুস সালাম সরদারকে নির্বাচিত করার অঙ্গীকার করে নিরলসভাবে প্রচার প্রচারনা ব্যস্ত সময় পার করছেন।

বীর মুক্তিযোদ্ধা আঃ হালিম রাড়ী জানান সে পর পর দুইবার নির্বাচিত হয়ে স্কুল, মাদ্রাসা, রাস্তা, ঘাটসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছেন এবং তার দক্ষতা ও মেধাকে কাজে লাগিয়ে গরীব দুঃখী মানুষের মাঝে সঠিকভাবে বয়স্ক ভাতা,বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ সরকারের সকল ধরনের সাহায্য সুষম ও সঠিকভাবে বন্টন করে যোগ্য পাত্রে অন্ন দান করেন।

প্রধানমন্ত্রীর অঙ্গীকার ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন তা বাস্তবায়নের লক্ষে নিরলস ভাবে উন্নয়ন মূলক কাজে অংশগ্রহন করে বেশ সুনাম অর্জন করে সুপরিচিতি লাভ করেছেন। তিনি শিক্ষিত মার্জিত ও ভদ্র স্বভাবী হওয়ায় তার গুনকীর্তন করছে মানুষ। উন্নয়নে তার বিকল্প প্রার্থীকে খুজে পাচ্ছেন না ভোটাররা।

ইউপি সদস্য প্রার্থী সালাম সরদার তার বয়স ও মেধা দুটোকেই কাজে লাগিয়ে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আর তার এই অসাধারন দক্ষতার কারনেই পূনরায় তাকে নির্বাচিত করার লক্ষ্যে জোট বেধেঁছে ভোটাররা।

একাধিক ভোটার জানান তিনি পূনরায় জনসমর্থনে এগিয়ে রয়েছেন। ইউপি সদস্য প্রার্থী সালাম সরদার উজিরপুর উপজেলা প্রতিবেদককে জানান পুনরায় জনগনের ব্যাপক সাড়া পেয়েছি। অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে বিজয় নিশ্চিত।