• ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

আড়াই বছর পরে পূর্ণিমা

বিডিক্রাইম
প্রকাশিত ডিসেম্বর ৩০, ২০২০, ১৩:৫৩ অপরাহ্ণ
আড়াই বছর পরে পূর্ণিমা

বিডিক্রাইম ডেস্ক:

নতুন বছরের মার্চ মাস থেকে শুরু হতে যাচ্ছে রিয়েলিটি শো ‘সেরা রাঁধুনী’। একটি স্যাটেলাইট চ্যানেলের এই শো-তে বিচারকের ভূমিকায় হাজির হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পূর্ণিমা। এই শো-য়ের মাধ্যমে আড়াই বছর পর আবারো একই অনুষ্ঠানের বিচারক হিসেবে কাজ করতে যাচ্ছেন তিনি।

পূর্ণিমা বলেন, ‘এর আগেও একই অনুষ্ঠানের বিচারক হিসেবে কাজ করেছিলাম। সেটা ছিলো আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। আবারো একই অনুষ্ঠানের বিচারক হিসেবে কাজ করতে যাওয়াটা আমার জন্য সম্মানের বলেই মনে করি। কারণ, যারা অনুষ্ঠানের আয়োজক তাদের আগ্রহ ছিলো বলেই আমাকে আবারো বিচারক হিসেবে একই রিয়েলিটি শো’র জন্য চূড়ান্ত করেছেন। বছরের একেবারেই শেষপ্রান্তে এসে আমার ভক্ত, দর্শককে এই খবরটা জানাতেও বেশ ভালো লাগছে।

করোনার কারণে বলা যায় ২০২০ ছিলো বিপর্যস্ত একটি বছর। আমরা অনেকেই আমাদের অনেক পরিচিত’জনদের হারিয়েছি। অনেক কষ্টেই কেটেছে এই বছরটা। বছরের শেষপ্রান্তে এসে এবং আগামী বছরের শুরুটা আমার জন্য আবারো ব্যস্ত হয়ে উঠার বছর।’

এর বাইরে পূর্ণিমার হাতে রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার কাজ। আগামী ৮ ও ৯ জানুয়ারি তিনি ছবিটির শুটিংয়ে অংশ নেবেন বলে জানান। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। একই পরিচালকের ‘জ্যাম’ সিনেমাতেও কাজ করেছেন তিনি। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক আরিফিন শুভ। কিছুদিন আগে তিনি আল ইমরানের নির্দেশনায় প্রতিবন্ধীদের হাতে তৈরী মৈত্রী প্লাস্টিক পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বিজ্ঞাপনটি শিগগিরই প্রচারে আসবে বলে জানান পূর্ণিমা।

১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ সিনেমাতে রিয়াজের বিপরীতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে পূর্ণিমা’র। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলোনা’ সিনেমাতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন পূর্ণিমা। পূর্ণিমা অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘মনের মাঝে তুমি’,‘ সুভা’, ‘শাস্তি’, ‘খবরদার’, ‘মনে রেখো আমায়’,‘ নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘হৃদয়ের কথা’,‘আকাশ ছোঁয়া ভালোবাসা’,‘ মা আমার স্বর্গ’, ‘কে আমি’ ইত্যাদি।