সংবাদ শিরোনাম
 করোনার দ্বিতীয় ঢেউ আসছে যুক্তরাজ্যে !  পুলিশ ফাঁড়ির জমি ফিরিয়ে নিলেন দাতা : প্রতিবাদে সন্ত্রাস নির্মূল কমিটির সভা  বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির মৃত্যুতে জেলা আ’লীগের শোক  করোনায় আক্রান্ত এমপি পঙ্কজ নাথ  মঠবাড়িয়ায় সমিতির দুই কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ  বানারীপাড়ায় জাকির স্যারের মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত   বাউফলে ৭ রাউন্ড গুলিসহ জলদস্যু আটক  বরিশাল-ঢাকা মহাসড়কে মোটর সাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত  প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে রাত-দিন কাজ করে যাচ্ছি- পানিসম্পদ প্রতিমন্ত্রী  দলীয় নেতা-কর্মীদের সাথে পানিসম্পদ প্রতিমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
  • বরিশাল |১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

আসন্ন মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর হতে চান রফিক সিকদার

৯:২৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০২০ বরিশাল, বরিশাল বিভাগ, শিরোনাম

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ::

মেহেন্দিগঞ্জ স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাকালীন সদস্য, বর্তমান জাতীয় শ্রমিকলীগ পৌর শাখার সাধারণ সম্পাদক মোঃ রফিক সিকদার আসন্ন মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে অম্বিকাপুর ৩নং ওয়ার্ড থেকে কাউন্সিলর লড়তে চান। ইতিমধ্যে প্রার্থী হওয়ার লক্ষে পারিবারিকভাবে সমর্থন আদায় সহ এলাকার ভোটার এবং মুরব্বিদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন।

মোঃ রফিক সিকদার দলের জন্য নিজেকে আদর্শ এবং নিবেদিত দাবী করে কাউন্সিলর পদে লড়ার ঘোষণা দেন। তার দাবী তিনি প্রার্থী হওয়ার সংবাদটি ছড়িয়ে পড়লে এলাকায় সাড়া জেগেছে। অনেকেই তাকে প্রার্থী হওয়ার জন্য উৎসাহ এবং সমর্থন দিয়ে যাচ্ছেন। তাকে প্রার্থী হওয়ার জন্য তার সংগঠনসহ ভোটাররা চাপ দিচ্ছেন।

এ নিয়ে ওই ওয়ার্ডে প্রায় এক ডজন সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীর নাম শোনা যাচ্ছে। এত প্রার্থীর মধ্যেও রফিক সিকদার নিজেকে সৎ, আদর্শ ও যোগ্য প্রার্থী মনে করে কাউন্সিলর পদে লড়ার ঘোষণা দিয়েছেন।