• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

আ’লীগ নেতার হাতে বৃদ্ধ খুন!

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৬, ২০২১, ২০:২৭ অপরাহ্ণ
আ’লীগ নেতার হাতে বৃদ্ধ খুন!

অনলাইন ডেস্ক ॥ চুয়াডাঙ্গার দামুড়হুদায় আওয়ামী লীগ নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যানের হাতে থানার গেটেই এক বৃদ্ধ প্রাণ হারিয়েছেন। এই ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে দামুড়হুদা থানার সামনে এই ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম ইসরাফিল মন্ডল (৮০)। তিনি উপজেলার পীরপুরকুল্লা গ্রামের বাসিন্দা। অপরদিকে শহিদুল ইসলাম দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যান ও দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তিনি দামুড়হুদা বাজারপাড়া এলাকার আশর আলীর ছেলে।

জানা গেছে, জমি নিয়ে লেগে থাকা বিরোধ নিষ্পত্তির জন্যহ শুক্রবার থানায় যান ইসরাফিল মন্ডল ও তার পক্ষের লোকজন। তখন সেখানে উপস্থিত হন তাদের বিরোধী পক্ষ নজু ও তার লোকজন। একইসাথে নজুদের পক্ষ নিয়ে থানায় আসেন উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম। আলোচনায় বিষয়টি মীমাংসা না হওয়ায় দেড়টার দিকে থানা থেকে বের হয়ে যান ইসরাফিল ও তার লোকজন।

এতে ক্ষুব্ধ হয়ে ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম থানার বারান্দাতেই বৃদ্ধ ইসরাফিল হোসেন মণ্ডলকে গালমন্দ করেন এবং থানার গেটের সামনে কিল ঘুষি মেরে আহত করেন। তাকে আহত অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা থানার ওসি আব্দুল খালেক বলেন, উপজেলা ভাইস চেয়ারম্যানকে আটক করা হয়েছে। অন্যদের আটকে পুলিশ অভিযান অব্যহত রয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে