• ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে শিক্ষাবিদ প্রফেসর হানিফকে শেষ শ্রদ্ধা গলাচিপায় ডাক বিভাগের ডিজিটাল লেন দেন নগদের শুভ উদ্বোধন সরকারি বেতনভুক্ত হওয়ার জন্য বরিশালে ইমামদের মানববন্ধন মঠবাড়িয়ায় হাজার ফুটের জাতীয় পতাকা হাতে নিয়ে শপথ কাউখালীতে ইউএনওর নির্দেশ অমান্য করে বিদ্যালয়ে সমাবেশ গলাচিপায় জাতীয় ভোটার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল-জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে শিক্ষাবিদ মোঃ হানিফ স্যারের কফিনে শ্রদ্ধা জ্ঞাপন বরিশালে ফাঁদে আটকে পড়া গৃহরিচারিকাকে সাড়ে ৪ মাস পর উদ্ধার, জেলহাজতে-৩ বেতাগীতে প্রেসক্লাব, মফস্বল সাংবাদিক ফোরামের কলম বিরতি পালন

আমতলীতে স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার দাবীতে মানববন্ধন

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ২৩, ২০২১, ১৬:৪০ অপরাহ্ণ
আমতলীতে স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার দাবীতে মানববন্ধন

আমতলী প্রতিনিধি ॥ আমতলী উপজেলা আওয়ামী আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাবেক কাউন্সিলর মো. মোয়াজ্জেম হোসেন খানের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমুলক মামলা প্রত্যাহারের দাবীতে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

 

জানাগেছে, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আমতলী পৌরসভার সাবেক কাউন্সিলর মো. মোয়াজ্জেম হোসেন খাঁনের বিরুদ্ধে রাজনৈতিক হয়রানির উদ্দেশ্যে উপজেলার মধ্য আমতলী গ্রামের নিজাম খাঁন নামের এক ব্যাক্তি গত ৯ জানুয়ারী বাদীকে মারধরের অভিযোগ এনে আমতলী থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে তিন নম্বর আসামী করা হয়।

এ মামলা প্রত্যাহার ও তাকে হয়রানী বন্ধে মঙ্গলবার উপজেলা যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

আমতলী পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর জিএম মুছার সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন বরগুনা জেলা পরিষদ সদস্য পৌর যুবলীগ সভাপতি অ্যাডভোকেট আরিফ-উল হাসান আরিফ,

উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু মৃধা, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জাহিদ দেওয়ান,

সাংগঠনিক সম্পাদক মো. মিরাজ হোসাইন, গুলিশাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. কামাল হোসেন মাষ্টার, আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ কাওসার আহম্মেদ পপিন,

হলদিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. কবির হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নান্নু মাতুব্বর, যুবলীগ নেতা নাশির হাওলাদার ও ইউপি সদস্য মো. মামুন হাওলাদার প্রমুখ। মানববন্ধনে বক্তারা দ্রুত মিথ্যা ও রাজনৈতিক হয়রানীমুলক মামলা প্রত্যাহারের দাবী জানান।

স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোয়াজ্জেম হোসেন খান বলেন, এ মামলার বাদী নিজাম খাঁনকে আমি চিনিনা। আওয়ামীলীগের কতিপয় নেতার ইন্ধনে আমাকে রাজনৈতিকভাবে হয়রানী করার জন্য এ মিথ্যা মামলায় জড়ানো হয়েছে।

আমি বরগুনা পুলিশ সুপারের কাছে এ মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানী বন্ধের দাবী জানাই। তিনি আরো বলেন, ছাত্রজীবন থেকে আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত। কোনদিন দলের বিপক্ষে অবস্থান করিনি।

কিন্তু দল ক্ষমতায় থাকতে আমি দলের কিছু নেতার রোশানলে পরে মিথ্যা মামলা ও হয়রানীর স্বীকার হচ্ছি। এটা খুবই দুখজনক।