আমতলীতে পুলিশের নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ

৫:১৫ অপরাহ্ণ | অক্টোবর ১৭, ২০২০ প্রতিদিনের বরিশাল, বরগুনা, বরিশাল বিভাগ, শিরোনাম

আমতলী প্রতিনিধি ॥ আমতলী বিট পুলিশিং’র উদ্যোগে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ পৌরসভাসহ ৭ টি ইউনিয়নে একযোগে অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার সকাল ১০ টায় নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে এবং নিরাপদ দেশ গড়ি নারী নির্যাতন বন্ধ করি এ প্রতিপাদ্য নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

জানাগেছে, মুজিব বর্ষ উপলক্ষে সরকার নারী নির্যাতন ও ধর্ষণ বন্ধে পদক্ষেপ গ্রহন করেছে। বরগুনা পুলিশ সুপার মো. মারুফ হোসেন পিপিএম নারী নির্যাতন ও ধর্ষণ বন্ধে বিট পুলিশিং’র মাধ্যমে মানুষকে সচেতন করার উদ্যোগ নেন।

 

 

জেলা পুলিশ সুপারের এ উদ্যোগ বাস্তবায়নে আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার পৌরসভায় ৩টি এবং ইউনিয়ন পর্যায়ে ৭ টিসহ মোট ১০টি সমাবেশ করেন।

 

 

এ সমাবেশে নারীদের প্রতি সহিংসতা রোধে মানুষকে সচেতন করতে লিফলেট বিতরন করা হয়। এ সমাবেশে বক্তব্য রাখেন এএসসি (সার্কেল) সৈয়দ রবিউল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার, বরগুনা ডিবি ওসি খন্দকার জাকির হোসেন, নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা,

 

আলহাজ¦ অ্যাডভোকেট নুরুল ইসলাম, হারুন অর রশিদ হাওলাদার, মো. বোরহান উদ্দিন মাসুম তালুকদার, শহীদুল ইসলাম মৃধা, মজিবুননেছা, এসআই শেখ মহিউদ্দিন, মোঃ মিলন মিয়া, মো. নজরুল ইসলাম,

 

মো. দাদন মিয়া, মোঃ আজিজুর রহমান, মো. সুলতান আহম্মেদ, মো. আলাউদ্দিন, মো. সোহেল রানা, মো. শহীদুল আলম ও শুভ রাড়ৈই প্রমুখ।

 

ওই সমাবেশে কিশোর-কিশোরী, শিক্ষক, সমাজসেবক, ইমাম, পুরোহিত ও বিভিন্ন শ্রেনী পেশার নারী ও পুরুষ অংশগ্রহন করেন। সমাবেশে বক্তারা নারীর প্রতি সহিংসতা রোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

 

 

আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার বলেন, মুজিব বর্ষ উপলক্ষে নারীদের প্রতি সহিংসতা ও ধর্ষণ রোধে পৌরসভাসহ উপজেলার ৭টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ করা হয়েছে।