• বরিশাল, আজ বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ৯ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

আমতলীতে নানা বাড়ী বেড়াতে এসে লাশ হয়ে বাড়ী ফিরল আব্দুল্লাহ

৬:৫৫ অপরাহ্ণ | নভেম্বর ১৯, ২০২০ প্রতিদিনের বরিশাল, বরগুনা, বরিশাল বিভাগ, শিরোনাম

আমতলী প্রতিনিধি ॥ নানা বাড়ী বেড়াতে এসে আমতলী-পটুয়াখালী মহাসড়কের চুনাখালী নামক স্থানে পিকআপের চাকায় পিষ্ঠ হয়ে বৃহস্পতিবার বিকেলে লাশ হয়ে বাড়ি ফিরল শিশু আব্দুল্লাহ (৬)।

 

জানাগেছে, আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের পাতাকাটা গ্রামের ইউনুস মাতুব্বরের ছেলে প্রথম শ্রেনীর শিক্ষার্থী আব্দুল্লাহ গত সোমবার একই উপজেলার কুকুয়া ইউনিয়নের চুনাখালী গ্রামে নানা গনি মোল্লার বাড়ী বেড়াতে যায়।

 

বৃহস্পতিবার বিকেলে শিশু আব্দুল্লাহ নানী সকিনা বেগমের সাথে মামা শানু মোল্লার বাড়ী সড়কের পূর্ব পাড় থেকে পশ্চিম পাড়ে নানা গনি মোল্লার বাড়ীতে যাওয়ার জন্য সড়ক পার হচ্ছিল।

 

 

এ সময় পটুয়াখালীগামী ডেকো কোম্পানীর একটি পিকআপ (বরগুনা-১-১১-০০৩১) শিশু আব্দুল্লাহকে চাপা দেয়। চাপায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই শিশু আব্দুল্লাহ নিহত হয় এবং পিকআপটি সড়কের পাশে পড়ে যায়। খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক গাড়ীটি আটক করেছে।

 

এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যূ মামলা হয়েছে। পুলিশ শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সেখান থেকে তার লাশ নেওয়া হয় তার বাড়ীতে।

 

 

নিহত শিশুর মামা শানু মোল্লা বলেন, ভাগ্নে আব্দুল্লাহ ও মা আমার বাড়ী থেকে রাস্তা পাড় হয়ে বাবার বাড়ী যাচ্ছিল। এমন সময় একটি পিকআপ এসে আমার ভাগ্নেকে চাপা দিয়েছে। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়।

 

আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। শিশুর মরদেহ উদ্ধার করে থানার আনা হয়েছে।