• ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি

আমতলীতে তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে মারধর

বিডিক্রাইম
প্রকাশিত মে ৫, ২০২১, ১৯:৫২ অপরাহ্ণ
আমতলীতে তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে মারধর

আমতলী প্রতিনিধি॥ আমতলী উপজেলার ডালঅচারা গ্রামে মঙ্গলবার দুপুরে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তালাকপ্রাপ্ত চার সন্তানের জননী এক নারীকে মাদকসেবী মোয়াজ্জেম প্যাদা ও তার সহযোগীরা মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত নারীকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। জানাগেছে, উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ডালাচারা গ্রামের আহত ওই নারী গত ১০ বছর পুর্বে স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হয়।

তখন থেকে ওই নারী চার পুত্র সন্তান নিয়ে বাবার বাড়ী ডালাচারা গ্রামে বসবাস করে আসছে। একই গ্রামে মাদকসেবী মোয়াজ্জেম প্যাদা ওই নারীকে গত দুই মাস ধরে কুপ্রস্তাব দিয়ে আসছে। কিন্তু মোয়াজ্জেমের কুপ্রস্তাবে রাজি হয়নি ওই নারী।

এতে ক্ষিপ্ত হয় মোয়াজ্জেম প্যাদা। মঙ্গলবার দুপুরে ওই নারী রান্না ঘরে গেলে পিছন দিক থেকে মোয়াজ্জেম তাকে ঝাপটে ধরে ধর্ষণ চেষ্টা চালায়। ধর্ষণে ব্যর্থ হয়ে মোয়াজ্জেম ওই নারীকে বেধরক মারধর করে। তার ডাক চিৎকারে লোকজন ছুটে এলে মাদকসেবী মোয়াজ্জেম পালিয়ে যায়। মারধরে আহত ওই নারীকে স্বজনরা উদ্ধার করে ওইদিন সন্ধ্যায় আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তার অবস্থার অবনতি হলে বুধবার ওই নারীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় আমতলী থানায় ওই নারী লিখিত অভিযোগ দিয়েছেন।

আহত নারী বলেন, মোয়াজ্জেম প্যাদা গত দুই মাস ধরে আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। আমি মোয়াজ্জেমের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় আমাকে ধর্ষণের চেষ্টা চালায়। ধর্ষণে ব্যর্থ হয়ে আমাকে মারধর করেছে।

অভিযুক্ত মাদকসেবী মোয়াজ্জেমের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। কিন্তু তার ছোট ভাই মো. জসিম প্যাদা মারধর ও ধর্ষণ চেষ্টার অভিযোগ অস্বীকার করে বলেন, এটা একটি পারিবারিক বিষয়।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. ইমদাদুল হক চৌধুরী বলেন, আহত নারীর হাটুসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।