সংবাদ শিরোনাম
 আমতলীতে সপ্তম শ্রেনীর ছাত্রীর বাল্য বিয়ে বিচার দাবী  আমতলীতে বেকারদের মাঝে ঋণ বিতরন  আমতলীতে জাতির জনকের শাহাদাত বার্ষিকী পালন  রাঙ্গাবালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালিত  বরিশালে বঙ্গবন্ধুর ম্যুরালের ফলক উন্মোচন  ঝালকাঠিতে শোক দিবসের অনুষ্ঠানে যাবার পথে ছাত্রলীগ নেতার মৃত্যু  কাউখালীতে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত  বানারীপাড়ায় ১৫ আগস্ট’র প্রথম প্রহরে ছাত্রলীগের মুজিব চেতনার শক্তির জাগরণ  গলাচিপায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন  কলাপাড়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ
  • বরিশাল |১৫ই আগস্ট, ২০২০ ইং

আমতলীতে খাল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

৩:৫৯ অপরাহ্ণ | আগস্ট ২, ২০২০ বরগুনা, বরিশাল বিভাগ, শিরোনাম

আমতলী প্রতিনিধি॥ বরগুনার আমতলী উপজেলার লোচা এলাকায় পায়রা নদীর পাশে লোচা স্লুইজগেট খালে ভাসমান অবস্থায় পুলিশ অজ্ঞাতনামা (৩০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে। মৃত ব্যক্তির পরনে ছিল সাদা রঙের হাফ হাতা গেঞ্জি (পিছনে ষ্টেফ, সামনের অংশে প্রিন্ট করা) ও সবুজ রঙের ছাপা লুঙ্গি। ময়নাতদন্তের জন্য লাশ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, স্থানীয় এলাকাবাসী আজ (রবিবার) সকাল ৮ টার দিকে লোচা স্লুইজগেট খালে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখে আমতলী থানার পুলিশকে সংবাদ দেন। পুলিশ গিয়ে খাল থেকে মৃতদেহটি উদ্ধার করে।

 

এ ব্যাপারে আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহআলম হাওলাদার বলেন, আজ সকালে স্থানীয়রা অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ খালে ভাসতে দেখে থানায় খরব দেয়। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।