সংবাদ শিরোনাম
 বরিশালে বিআরটিএ’র সেবা সপ্তাহের উদ্বোধন  বরিশালে র‌্যাবের অভিযানে মাদক বিক্রেতা গ্রেফতার  বরিশালে পুলিশ সদস্যসহ নতুন শনাক্ত ১১  মোটরসাইকেলে চেপেই সোনা মসজিদ, তাহখানা এবং উত্তরাঞ্চলের সীমান্ত ভ্রমণ   মেহেন্দিগঞ্জে সর্বজনীন দুর্গা মন্দিরের উদ্যোগে সাংসদ পংকজ নাথ’র আশু রোগমুক্তি কামনায় প্রার্থনা  লালমোহনে বন্ধু’কে নিয়ে মাকে খুন, ২০ বছর পর গ্রেফতার  বরিশালে লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে হাতেম আলী কলেজে বৃক্ষরোপন রোপন কর্মসূচী সম্পন্ন  রাজাপুরে ছাত্রদলের ৬ জনের পদত্যাগ  রাজাপুরে ইজিবাইক চুরি, মালিকের দায়িত্বে খুঁজে পেলে উদ্ধার করবে পুলিশ !  বরিশাল জেলা প্রশাসকের সাথে সম্পাদক পরিষদের সৌজন্য সাক্ষাত
  • বরিশাল |২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং

অস্ত্রোপচারের টেবিলে ডিপজল

২:০৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০২০ বিনোদন

বিডি ক্রাইম ডেস্ক ॥ চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ডিপজলের শরীরে টিউমার ধরা পড়েছিল বেশ কিছুদিন আগে। এ কারণে আজ (১৫ সেপ্টেম্বর) তার শরীরে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছে পরিবার।

 

ডিপজলকে গতকাল রাজধানীর শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। আর আজ দুপুর ১টায় তাকে অস্ত্রোপচারের রুমে নেওয়া হয়েছে।

 

এই মুহূর্তে তার পরিবার ছাড়াও ডিপজলের পাশে রয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

 

আজ দুপুর ১টায় তিনি বলেন, ‌‘ডিপজল ভাইয়ের কোমরে ছোট টিউমার ধরা পড়েছে। মাত্রই তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। বিকাল ৫টার পর উনাকে কেবিনে আনা হবে। চিকিৎসকরা বলেছেন, অপারেশনটি খুব জটিল কিছু নয়। আশা করছি, তিনি দ্রুতই সুস্থ হয়ে উঠবেন।

 

এর আগে গত মার্চ মাস থেকে সর্দির সমস্যায় ভুগছিলেন ডিপজল। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। চিকিৎসকরা সে সময় জানিয়েছিলেন তার বুকে কফ জমেছে।

 

এছাড়াও ২০১৭ সালের হৃদরোগের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসা করতে হয়েছিল ডিপজলকে। সে সময় তার হার্টে রিং পরানো হয়। এরপর থেকে বেশ নিয়ন্ত্রিত জীবন যাপনের চেষ্টা করেছেন এই অভিনেতা-প্রযোজক।

 

‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘কোটি টাকার কাবিন’, ‘আম্মাজান’সহ অসংখ্য ছবির জনপ্রিয় এই অভিনেতা বর্তমানে শিল্পী সমিতির সহ-সভাপতি।