• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি

অসহায় মেয়ের বিবাহ দিলেন এমপি মুকুল

বিডিক্রাইম
প্রকাশিত জুন ২২, ২০২১, ১৯:৫৫ অপরাহ্ণ
অসহায় মেয়ের বিবাহ দিলেন এমপি মুকুল

বোরহানউদ্দিন প্রতিনিধি॥ ভোলা বোরহানউদ্দিন পৌর ৭নং ওয়ার্ডে একটি অসহায় পরিবার খরচের জন্য তাদের বিবাহে উপযুক্ত মেয়েকে বিবাহ দিতে পারছে না। এমন সংবাদ নজরে আসে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি’র। তিনি ওই পরিবারকে ডেকে মেয়ের জামাই বাড়ীতে দেয়ার জন্য লেপতোষক, হাড়ি-পাতিল, কাচের যাবতীয় মালামাল ভ্যান ভর্তি করে তাদের হাতে তুলে দেন।

২২ জুন, মঙ্গলবার দুপুরে এমপি’র উপজেলা সড়ক বাস ভবনে এ মালামাল ওই অসহায় পরিবারটির হাতে তুলে দেন। এসময় ওই অসহায় মেয়ের মা আনন্দে কেঁদে ফেলেন। ওই সময় মেয়ের মা রিনা বেগম জানান, এমন এমপি পাওয়া বড় ভাগ্যের ব্যাপার। তিনি আমাদের কিছু হয় না। আমার মেয়েকে বিয়ে দিয়েছে এবং জামাই বাড়ীতে দেয়ার জন্য সব মালামাল কিনে দিয়েছে। তার মত এমন এমপি আমার জীবনে দেখেনি। যখনই কারো কোন সমস্যা শোনে তার পাশে দাঁড়ায়। আল্লাহ’র কাছে দোয়া করি মহান আল্লাহ যেনো তাকে ভালো রাখেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার। এর আগেও তিনি কয়েকটি মেয়েকে বিবাহ সহ যাবতীয় মালামাল কিনে দিয়েছেন। যখনই কারো বিপদ আপদ শুনে তার পাশে গিয়ে দাঁড়ান এ তরুন সাংসদ।

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এ মালামাল হাতে তুলে দিয়ে তার ফেইসবুকে লিখেন, কন্যা সম্প্রদানের আরো একটি ছোট্র আয়োজন আমার পক্ষ থেকে।