অবশেষে বেতাগীতে ডিম বিক্রেতা সোহরাবের মৃত্যু রহস্য উদ্ঘাটন

৯:১৩ পূর্বাহ্ণ | জুলাই ৩১, ২০২০ প্রতিদিনের বরিশাল, বরগুনা, বরিশাল বিভাগ, শিরোনাম

স্বপন কুমার ঢালী, বেতাগী (বরগুনা):

বরগুুুনার বেতাগীতে অবশেষে উদ্ঘাটিত হয়েছে। ওই ঘটনায় মামলা দায়েরের মাত্র ২ মাসের মধ্যেই এ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করল থানা পুলিশ।

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা জানিয়ে ইতিমধ্যে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নিহত সোহরাবের গ্রেপ্তার হওয়া স্ত্রী হালিমা বেগম (৫০), তার অপর দুই সহযোগী সুলতান হাওলাদার (৬০) ও মনির হাওলাদার (৩৬)।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার মোকামিয়া ইউনিয়নের করুনা গ্রামের সোহরাব হাওলাদার চলতি বছরের ২৮ মে রাতে রহস্যজনক ভাবে নিখোঁজ হন। পরেরদিন ২৮ মে শুক্রবার সন্ধ্যায় তার নিজ বাড়ির পাশের কচুঁক্ষেতে তার লাশ পাওয়া যায়। পরে এ ঘটনায় নিহতের ছেলে আলামিন হাওলাদার বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে বেতাগী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তে এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ সোহরাব হাওলাদারের স্ত্রী হালিমা বেগমকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে অপর দুই সহযোগী সুলতান হাওলাদার ও মনির হাওলাদারকে গ্রেপ্তার করা হয়।

 

 

এ বিষয় বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসোন তপু বলেন,’ এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকা দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত সাপেক্ষ আরো কেহ জড়িত থাকলে তাদেরকেও গ্রেপ্তার করা হবে।’