• ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় বরিশালে মহিলা আওয়ামী লীগ নেত্রীকে নির্মম নির্যাতন!

বিডিক্রাইম
প্রকাশিত নভেম্বর ২০, ২০২৩, ১৯:৪৯ অপরাহ্ণ
অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় বরিশালে মহিলা আওয়ামী লীগ নেত্রীকে নির্মম নির্যাতন!

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় বরিশালে মহিলা আওয়ামী লীগের এক সভানেত্রীকে নির্মমভাবে নির্যাতন করেছেন চিহ্নিত সন্ত্রাসীরা। রবিবার ঘটনাটি ঘটেছে জেলার বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দেহেরগতি ইউনিয়নের ৪নং ওয়ার্ড রাকুদিয়া গ্রামের আব্দুল জব্বার, হালিম হাওলাদার ও নিপু হাওলাদার দেশের বিভিন্নস্থানে ডাকাতি-ধর্ষণ সহ নানা অপকর্ম করে বেড়ায়। তাদের এসব অনৈতিক কাজের প্রতিবাদ জানিয়ে দীর্ঘদিন ধরে এসব কাজ থেকে বিরত থাকার আহ্বান জানায় সাবেক ইউপি সদস্য ও দেহেরগতি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নিলুফা ইয়াসমিন। আর এর জের ধরেই রবিবার দেশীয় অস্ত্র নিয়ে নিলুফা ইয়াসমিনের উপর নির্মম নির্যাতন চালায় ওই সন্ত্রাসী বাহিনী। এতে তিনি মারাত্বকভাবে আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নিলুফা ইয়াসমিন জানান, আমি একজন সমাজ সচেতন মানুষ, দীর্ঘদিন মহিলা মেম্বার ছিলাম, আমি চাই আমার এলাকা যেন ভালো থাকে, এখানে যেন কোন চোর-ডাকাত-ধর্ষক না থাকে, সবাই যেন ভালোভাবে বসবাস করে আর সেই চাওয়াটাই আমার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। আমার ছেলে রাজু কয়দিন পরে বিদেশ যাবে, কোন ঝামেলার মধ্যে নাই সে, কিন্তু হঠ্যাত আমাদের বাড়ির সামনে আমার ছেলের সাথে উচ্চবাক্য শুরু করে জব্বার, তার ভাই হালিম ও ছেলে নিপু। বিষয়টি দেখে আমি এগিয়ে গেলে আমাকেও গালাগাল দেয়া শুরু করে, আমি এসব বন্ধ করতে বললেই মাটিতে ফেলে আমার গলায় পারা দিয়ে মারতে থাকে আমাকে, যা আমি কল্পনাও করতে পারিনি।

তিনি আরও বলেন, আমার উপর যারা নির্যাতন চালিয়েছে তারা বিভিন্ন ডাকাতি,ধর্ষণ, হত্যা সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। বরিশাল রেঞ্জের ডিআইজি, র‌্যাব-৮ এর অধিনায়ক ও জেলা পুলিশ সুপার সহ প্রশাসনের কাছে এসব সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এবিষয়ে বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ তুষার কুমার মন্ডল জানান, এ ঘটনায় অভিযোগ পেলে আইনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।