• ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৬ই রমজান, ১৪৪২ হিজরি

অনুশীলনে ফিরলেন সাকিব

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ৪, ২০২১, ১৩:৫১ অপরাহ্ণ
অনুশীলনে ফিরলেন সাকিব

স্পোর্টস ডেস্ক ॥ কোয়ারেন্টাইনের কঠিন সময় শেষ। কলকাতা নাইট রাইডার্সের সতীর্থদের সঙ্গে যোগ দিলেন সাকিব আল হাসান। গতকাল শনিবারই সাত দিনের কোয়ারেন্টাইন শেষে ক্যাম্পে যোগ দিলেন নাইটদের এই বাংলাদেশি অলরাউন্ডার। অবশ্য প্রথম দিন দলের প্রস্তুতি ম্যাচ চলার সময় সাকিব ছিলেন ডাগ আউটে।

ইচ্ছে থাকলেও কোয়ারেন্টাইনে থাকায় ম্যাচটি খেলতে পারেন সাকিব। প্রথম দিনে অনুশীলনও করেননি এই তারকা ক্রিকেটার। কিছুটা সময় দৌড়ে ঘাম ঝরালেন। রোববার থেকেই পুরোমাত্রায় অনুশীলন করবেন তিনি। নাইটদের সহকারী সহকারী কোচ অভিষেক নায়ার জানালেন, কলকাতার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে খেলবেন সাকিব। সোমবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে নাইটদের।

অভিষেক নায়ার বলছিলেন, ‘সাকিব কোয়ারেন্টাইন শেষ করে ফিরেছে। রোববার থেকে পুরোদমে অনুশীলন করবে। এক মাসের বেশি সময় মাঠের বাইরে ছিল। তবে সোমবার প্রস্ততি ম্যাচে খেলবে ও।’

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতায় খেলছেন সাকিব। নিলামে ৩ কোটি ২০ লাখ রুপিতে তাকে কিনে নিয়েছে কেকেআর। শাহরুখ খানের দলটির হয়ে ২০১২ এবং ২০১৪ সালে ট্রফি জিতেছিলেন সাকিব। ফের তিনি ফিরলেন দলটিতে।

১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ দিয়ে আইপিএল মিশন হবে কলকাতার। তার আগে ৯ এপ্রিল শুরু হবে আইপিএলের ১৪তম আসর।