• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি

অনলাইনে অর্ডার করলেই ঘরে পৌঁছে যাচ্ছে “ঔষধপত্র”

abirdj
প্রকাশিত এপ্রিল ৮, ২০২০, ১৮:৫৮ অপরাহ্ণ
অনলাইনে অর্ডার করলেই ঘরে পৌঁছে যাচ্ছে “ঔষধপত্র”

করোনা ভাইরাসের এই মহামারীতে সকলকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন বাংলাদেশ সরকার। কিন্তু জীবনের ঝুঁকি নিয়ে জরুরী প্রয়োজনে ঔষধ কিংবা নিত্য প্রয়োজনীয় পন্য কিনতে বের হচ্ছেন অনেকেই।

তাই বরিশাল নগরবাসীর সেবায় এবার ঘরে ঔষধ পৌঁছে দিচ্ছেন “ঔষধপত্র”। ইতিমধ্যে অনলাইন এই সার্ভিসটি ব্যাপক সাড়া ফেলেছে বরিশালে। প্রতিদিন অসংখ্য অর্ডার আসছে তাদের ।

বরিশালে এক গৃহিনী খাদিজা আক্তার জানান, প্রথমে আমি বিশ্বাস ই করিনি বরিশালেও এত সুন্দর পরিপাটি ভাবে অনলাইনের মাধ্যমে ঔষধ কেনা যায়, মেসেজ দিয়া ঔষধের নাম জানানোর ১ ঘন্টার মাঝে আমার বাসায় ঔষধ পৌছেদিয়েছেন তাও বাজারের মূল্যেই।

বরিশালের প্রথম এপস ভিত্তিক অনলাইন মেডিসিন হোম ডেলিভারি ‘ঔষধপত্র’ এর ফেইসবুক পেইজঃ https://www.fb.com/OushodhPotro , কিংবা ওয়েবসাইট ও এপস www.oushodhpotro.com ম্যাসেজ দিলেই সকল ধরনের ঔষধপত্র বাসায় পৌঁছে দেয়া হয় দ্রুততার সাথে ।

নিত্য প্রয়োজনিয় সকল ঔষধের সাথে, করোনা ভাইরাস প্রতিরোধে মাক্স, হান্ডগ্লোভস, হ্যান্ড স্যানেটাইজারও এখানে সুলভ মুল্যে পাওয়া যায়।

প্রতিষ্ঠানটির সিইও জিহাদ রানা জানান, ‘বরিশালে প্রথম এপস ভিত্তিক মেডিসিন হোম ডেলিভারী সার্ভিস হিসেবে এটি আত্মপ্রকাশ করে এর আগে বা পরে অন্য এমন দু একটা উদ্যোগ বরিশালে থাকলেও, প্রোফেশনাল সেবা দিয়ে বর্তমানে ব্যাপক সাড়া পাচ্ছে আমাদের ঔষধপত্র।

চিফ অপারেশন অফিসার মাঝি মামুন ও মার্কেটিং ইনচার্জ বাবু জানান, করোনার মতো মহামারীতে সেবা দেয়ার দেয়ার লক্ষে আমরা আমাদের সার্ভিস বন্ধ করিনি। ঘরে বসে ১০০% আসল ঔষধ পেতে আমাদের সাথেই থাকুন।’

এমন সেবা বরিশাল বাসিকে এগিয়ে নিয়ে যাবে আধুনিক সেবার এক অন্য মাত্রায় ও ডিজিটাল বাংলাদেশের সুফল পাবে বলে আসা করছেন বরিশালের স্থানিয়রা ।